হাসপাতাল তৈরির ঘোষণা ইউনিভার্সেল মেডিকেল কর্তৃপক্ষের

0
26
views

আবারও ৫০০ শয্যার আধুনিক বিশেষায়িত হাসপাতাল তৈরির ঘোষণা দিয়েছে ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার হাসপাতালটির বার্ষিক সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।  এছাড়াও সেবার মান বৃদ্ধিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ কৌশল নির্ধারণ করা হয় বলেও জানানো হয়েছে।

মঙ্গলবার ঢাকার মহাখালীতে বেসরকারি এ হাসপাতালটির (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) বার্ষিক সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়েছে। এ ছাড়া উক্ত সম্মেলনে ২০১৯ সালকে  ‘ইয়ার অব প্রফেশনালিজম’ ঘোষণা করা হয়। 

মহাখালীতে অবস্থিত হাসপাতালটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সম্মেলনের সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী। এ সম্মেলনে ঘোষণা দেওয়া হয় এ বছরই ৫০০ শয্যার আধুনিক বিশেষায়িত হাসপাতালের বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু হবে। এ ছাড়া রোগীদের আরও উন্নত ও দ্রুত চিকিৎসা দেওয়ার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়েছে।

সম্মেলনে আরও বক্তব্য দেন, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী, সহকারী পরিচালক ডা. কাজী রফিকুল আলম, চীফ ফিন্যান্সিয়াল অফিসার বৈদ্যনাথ সাহা এসিএ, হেড অব অ্যাকাউন্টস আনন্দ কুমার সাহা, ম্যানেজার সাহেদা খাতুন, পরিচালক (মেডিকেল) ডা. আশীষ সাহা ও পরিচালক অভিজিৎ ভট্টাচার্য্য, এফসিএ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন স্তরের কর্মকর্তাকে পুরস্কৃত করেন অতিথিরা।