করোনা উপসর্গ নিয়ে শ্বশুরবাড়ি এসেই জামাইর মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঝিনাইদহ কালীগঞ্জে শ্বশুরবাড়ি এসে মারা গেলেন জামাই শুকুর আলী (৪৫)। বৃহস্পতিবার (১৪ মে) ভোর ৫টায় তার মৃত্যু হয়।

এর আগে গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা থেকে কালীগঞ্জ পৌর এলাকার কাশিপুর গ্রামে শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা দেন শুকুর আলী। তিনি একই উপজেলার রায়গ্রাম ইউনিয়নের ঘোপপাড়া গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে ঢাকা সিটি মিলে সিকিউরিটি গার্ডের চাকরি করছিলেন তিনি।

শুকুর আলীর ভাই খাইরুল ইসলাম জানান, তার ভাই ডায়বেটিসে আক্রান্ত ছিলেন। সঙ্গে জ্বর-শ্বাসকষ্টও ছিল। তাদের গ্রামের পারিবারিক কবরস্থানে দাফনের জন্য প্রস্ততি নেওয়া হচ্ছে।

কাশিপুর গ্রামের বাসিন্দা তরিকুল ইসলাম জানান, ঢাকায় থাকা অবস্থায় গত শুক্রবার শুকুর আলী জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত হন। অসুস্থ অবস্থায় গতকাল রাতে ঢাকা থেকে রওনা দিয়ে ভোরে তার শ্বশুরবাড়ি এসে ওঠেন। ভোরে তার শ্বাসকষ্ট শুরু হয়, ৫টার দিকে তিনি মারা যান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা (আরএমও) সুলতান আহম্মদ বলেন, ‘শুকুর আলীর শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনাতে পাঠানো হয়েছে। প্রতিবেদন এলে বোঝা যাবে তার করোনা ছিল কি না।’

ROOT

%d bloggers like this: