হবিগঞ্জে বিপুল পরিমাণ টিসিবির তেল ও চিনির বস্তা উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ এলাকায় নোমান হোসেন নামে এক ব্যবসায়ীর দোকান ও পাশ্ববর্তী জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ বাজারে গুদামের ভিতরে অবৈধভাবে মজুদ করে রাখা টিসিবির ন্যায্যমূল্যে বিক্রয়ের বিপুল পরিমাণ সোয়াবিন তেল ও চিনির বস্তা উদ্ধার করেছে নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা প্রশাসন। এ সময় ব্যবসায়ী নোমান হোসেনের ভাই আমান, কর্মচারী লিংকন, সিরাজ, কালামও আবুল কালামকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে নবীগঞ্জের ইনাতগঞ্জ এলাকায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ও জগন্নাথপুরের আলীগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত অভিযান পরিচালনা করেন।

প্রশাসন জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে নোমান হোসেন নামে এক ব্যবসায়ীর দোকানে অভিযান চালায় প্রশাসন। পরে ব্যবসায়ী নোমান হোসেনের ব্যবসায়ীক গোদাম পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় গোদামের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা টিসিবির ৫ লিটার তেলের ১৯৬টি বোতল ও টিসিবির ৫০ কেজির ৭৩টি চিনির বস্তা উদ্ধার করা হয়। অভিযান চলাকালে ব্যবসায়ী নোমান মিয়া পালিয়ে যায়। তবে তার সহযোগী ৫ জনকে আটক করে পুলিশ। অভিযানের পর অসাধু ব্যবসায়ী নোমানকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয় জনসাধারণ।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, অবৈধ লাভের জন্য বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবির ডিলারদের কাছ থেকে এসব পণ্য কম দামে ক্রয় করে মজুদ করে রেখেছিল অসাধু ব্যবসায়ী নোমান। তার ব্যবসা প্রতিষ্ঠান নবীগঞ্জ এলাকায় এবং তার গোদাম জগন্নাথপুর উপজেলায় হওয়ায় পৃথক দুই উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে।

ROOT

%d bloggers like this: